কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে গণতন্ত্রী পার্টির আলোচনা সভায় সোনার বাংলা গড়ার অঙ্গীকার

 সাজন আহম্মেদ পাপন | ১২ আগস্ট ২০১৮, রবিবার, ২:০৮ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হোসেনপুরে গণতন্ত্রী পার্টির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ই আগস্ট) সন্ধ্যায় উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আমান সরকার বাজারে গোবিন্দপুর ইউনিয়ন শাখার উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোবিন্দপুর ইউনিয়নের ৮নং ওর্য়াড গণতন্ত্রী পার্টির সভাপতি মো. মাসুদ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির কিশোরগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল ও গণতন্ত্রী পার্টির কিশোরগঞ্জ শহর কমিটি সভাপতি এনামুল হক চৌধুরী।

এছাড়াও গণতন্ত্রী পার্টি কিশোরগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা সভাপতি ডা. স্বপন ভৌমিক, কিশোরগঞ্জ জেলা জাতীয় যুব-ঐক্য সভাপতি অ্যাডভোকেট রুপক রঞ্জন রায়, গণতন্ত্রী পার্টি কিশোরগঞ্জ জেলা কমিটির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট অনুপম দেবনাথ, কিশোরগঞ্জ শহর কমিটির সাধারণ সম্পাদক আশরাফ আলী, জেলা কমিটির সদস্য মহিতোষ সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার সঞ্চালনার দায়িত্ব পালন করেন ফরিদ উদ্দিন পলাশ।

পবিত্র আল-কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় বক্তরা বলেন, আগস্ট মাস শোকের মাস, এই শোককে শক্তিতে রূপান্তর করে সোনার বাংলা গড়তে হবে। শেখ হাসিনার উন্নয়নের মহাসড়ক যদি থেমে যায় তাহলে বাংলাদেশে উন্নয়ন আর হবে না। তাই আসুন আমরা ১৪ দলকে আগামী নির্বাচনে জয়যুক্ত করি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখি।

প্রধান অতিথি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন তার বক্তৃতায় বলেন, আমরা স্বাধীনতা যুদ্ধ করেছি বাংলাদেশকে শোষণ থেকে মুক্ত করার জন্য, আমরা বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে দেখতে চাই।

তিনি বলেন, সমাজে দুই শ্রেণীর মানুষ আছে শোষক ও শোষিত। আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে দেশের আপামর জনতার জন্য কাজ করার চেষ্টা করি তারা সবাই শোষিত জনগোষ্ঠীর লোক।

তিনি আরও বলেন, যারা স্বাধীনতার পক্ষের শক্তি তারা সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছে। যারা দুর্নীতি করে, দেশের উন্নয়নকে ব্যহত করার চেষ্টা করে, তারা দেশের শত্রু, তাদেরকে রুখতে হবে।

আলোচনা সভা থেকে আগামী নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে ১৪ দলের শরিক গণতন্ত্রী পার্টির সম্ভাব্য প্রার্থী অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলনকে ১৪ দলের মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর