কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে দিনদুপুরে দুর্ধর্ষ চুরি

 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১২ আগস্ট ২০১৮, রবিবার, ৭:৫১ | কটিয়াদী 


কটিয়াদী পৌর সদরে দিনদুপুরে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রোববার (১২ আগস্ট) বেলা ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে দরগাহ জামে মসজিদ সড়কের ফরহাদ খানম ভবনের তৃতীয় তলার দু’টি ইউনিটের ঘরের তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা যায়, ফরহাদ খানম ভবনের দুইটি ইউনিটে ভাড়াটিয়া হিসেবে কটিয়াদী সরকারি কলেজের সহকারী অধ্যাপক এসএম জহুর আলী এবং ডেলটা গণবীমা অফিসের হিসাব রক্ষক আমিনুল ইসলাম বসবাস করেন। এসএম জহুর আলীর স্ত্রী মাধ্যমিক স্কুলের সহকারি শিক্ষিকা এবং আমিনুল ইসলামের স্ত্রী একটি কেজি স্কুলের শিক্ষিকা। সকলেই সকাল ১০টার আগে তাদের কর্মস্থলে চলে যান। ছেলে-মেয়েরাও তখন স্কুলে থাকে।

এই সুযোগে রোববার বেলা ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে চোরচক্র ভবনের তৃতীয় তলার তিন ইউনিটের একটি ইউনিটের দরজা বাইরে থেকে আটকে দিয়ে অন্য দু’টি ইউনিটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসেট চুরি করে নিয়ে যায়।

গৃহকর্তা এসএম জহুর আলী জানান, তার স্টীলের আলমারী ভেঙে নগদ ৭৩ হাজার টাকা, ৪ভরি ওজনের স্বর্ণালংকার, একটি এনড্রয়েড মোবাইল ফোন এবং আমিনুল ইসলামের স্টীলের আলমারী ভেঙে নগদ ৮হাজার টাকা চুরি হয়েছে।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর