কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের কৃতী সন্তান ইমন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার

 স্টাফ রিপোর্টার | ১৩ আগস্ট ২০১৮, সোমবার, ৪:৪৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের কৃতী সন্তান কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। সোমবার (১৩ আগস্ট) চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি’র কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়। পুরস্কার তুলে দেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম। তিনি আইন-শৃংখলা রক্ষা, অপরাধ দমন, উদ্ধার, ট্রাফিক ফাইন জরিমানা আদায়সহ ১৩টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের হাতে পুরস্কার তুলে দেন। এই ১৩টি ক্যাটাগরির মধ্যে ৭টিতেই কুমিল্লা জেলা পুলিশ প্রথমস্থান অর্জন করে। এর মধ্যে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হন কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম।

এর আগের দিন রোববার (১২ আগস্ট) কুমিল্লা জেলা পুলিশের এক বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা জেলার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বিপিএম। এসময় পুলিশ সুপার জেলার সকল পর্যায়ের শ্রেষ্ঠ অফিসার, ফোর্সেস, পরিচ্ছন্নতা কর্মী, বাবুর্চি এবং আউটসোর্সিং সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এতে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার গ্রহণ করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আয়লা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট রাজনীতিবিদ মো. ইকবাল এবং মর্জিনা আক্তার এর একমাত্র পুত্র তানভীর সালেহীন ইমন ২৮তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে মেধা তালিকায় ২৫তম স্থান দখল করে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তানভীর সালেহীন ইমন এ বছর পিপিএম পদক লাভ করেছেন। এছাড়া গত বছর তিনি আইজিপি ব্যাজ লাভ করেন।

চৌকস এই পুলিশ কর্মকর্তা কুমিল্লা সদর সার্কেলে ২০১৬ সালের শেষ দিকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বাংলাদেশে পুলিশের সৎ, নির্ভীক, দক্ষ ও জনপ্রিয় তরুণ অফিসার তানভীর সালেহীন ইমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি সামাজিক, সাংস্কৃতিক ও সৃজনশীল কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর