kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা



 স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১:২০ | শিক্ষা  


২০১৮ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাওয়া কিশোরগঞ্জের ইনভেনশান ও সাইন্স এইড কোচিং সেন্টারের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার এ উপলক্ষে ইনভেনশান ও সাইন্স এইড কোচিং সেন্টার কার্যালয়ের মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহরের ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোহাম্মদ শহীদুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আ. ন. ম. নৌশাদ খান।

ইনভেনশান ও সাইন্স এইড কোচিং সেন্টারের পরিচালক জুলহাস উদ্দিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবুর রহমান, বর্তমান শিক্ষক কামরুজ্জামান রিপন, আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মো. আজিজুল হক, সৈয়দ হাবিবুল হক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জহিরুল ইসলাম, মাদক বিরোধী আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ইবনে আব্দুল্লাহ শাহজাহান, ইনভেনশান ও সাইন্স এইড কোচিং সেন্টারের মহা-পরিচালক ফাহরাজ উদ্দিন মহসিন, পরিচালক জহিরুল ইসলাম, সাজেদা খানম, সোহেল, মাসুদ, জাফর আহম্মেদ তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় কোচিং সেন্টারের শিক্ষকদের মধ্যে আশরাফুল আলম বুলবুল, মোস্তাফিজুর রহমান রাজিব, দীপু সাহা, মাসুকুজ্জামান, আবুল খায়ের, আমান উল্লাহ আমান, রাসেল, বিজয়, পারভেজ, পারভীন, সোহাগ, সাইফুল, শরীফ, মাহবুব ও সাংবাদিক মো. এস. হোসেন আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইনভেনশান ও সাইন্স এইড কোচিং সেন্টারের মানবিক ব্যবসা শিক্ষা ও বিজ্ঞান শাখা থেকে মোট ৩৭৫জন পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ সময় শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি আয়োজন করে ইনভেনশান শিক্ষা পরিবার।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ