কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এবার ফিদেল কাস্ত্রো পারফরমেন্স অ্যাওয়ার্ড পেলেন গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার

 কাজী রুমেল | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ১১:৩৫ | ভৈরব 


সফল চেয়ারম্যান ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য এবার ফিদেল কাস্ত্রো পারফরমেন্স অ্যাওয়ার্ড ২০১৮ পেলেন ভৈরবের গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার। সোমবার (১৩ই আগস্ট) সন্ধ্যায় রাজধানী ঢাকার বিজয়নগরের একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে তার হাতে এ পদক তুলে দেন সাবেক প্রধান বিচারপতি তফাজ্জল ইসলাম।

বাংলাদেশ কালচারাল পরিবার আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক প্রধান বিচারপতি তফাজ্জল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সেনা প্রধান ও রাষ্ট্রদূত, বীরপ্রতীক লে. জেনারেল (অব.) হারুন অর রশিদ ও ইউআইটিএস উপাচার্য ড. মোহাম্মদ সোলায়মান।

এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংস্কৃতিক ও মিডিয়া ব্যক্তিত্ব শেখ সিরাজুল ইসলাম লিটু। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার এর বড় ছেলে ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য কাজী নুরুল আলম সোমেল জানান, এক মাসের ব্যবধানে তিনটি পদক পেলেন গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার। গজারিয়া ইউনিয়নের ইতিহাসে অল্প সময়ে এর আগে কোন চেয়ারম্যান এতো পদকে ভূষিত হয়েছেন বলে জানা নেই। তিনি বলেন,  প্রতিটি পদক তার দল ও গজারিয়া ইউনিয়নবাসীর বিশ্বাস ও আস্থার ফসল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর