কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ সদর উপজেলায় স্কাউট কাউন্সিল অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ৫:৫৪ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদর উপজেলা স্কাউটের ত্রিবার্ষিক কাউন্সিল হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৪ মভড়হমঃ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে স্কাউট সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা স্কাউটের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাসউদের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে অন্যদের মধ্যে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়ুয়া, স্পেশাল পিপি অ্যাডভোকেট আতাউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফুল ইসলাম, ভাইসচেয়ারম্যান কামরুন্নাহার লুনা, কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা স্কাউটের সহকারী পরিচালক সুবীর চন্দ্র বর্মণ, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুখলেছ উদ্দিন, উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা ফজলুল হক, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম আব্দুল্লাহ, যশোদল হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমদাদুল হক, জেলা স্কাউটের সম্পাদক আব্দুল আউয়াল মুন্না, জনতা প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা রুমা অঞ্জলি প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী তার বক্তব্যে বলেন, স্কাউট এক ধরনের স্বেচ্ছাসেবী সংগঠন। শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য স্কাউট আন্দোলন নিয়ামক ভূমিকা রাখতে পারে। স্কাউট আন্দোলনে শিক্ষার্থীদের যুক্ত করতে পারলে তারা মাদক আর সন্ত্রাস থেকে দূরে থাকবে। মানুষ গড়ার কাজে, দেশ গড়ার কাজে স্কাউট আন্দোলন সহায়ক ভূমিকা রাখতে পারে। উপজেলার শতভাগ স্কুলকে স্কাউটিংয়ের আওতায় আনার জন্য তিনি সবাইকে তাগিদ দেন।

কাউন্সিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসউদকে সভাপতি ও মডেল বয়েজ হাইস্কুলের সহকারী শিক্ষক মো. শাহজাহানকে সম্পাদক করে ৩০ সদস্যের নতুন উপজেলা স্কাউট কমিটি গঠন করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর