কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এমপি সোহরাব উদ্দিনের গণসংযোগ

 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ৬:০১ | রাজনীতি 


গত সাড়ে চার বছরে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে ধরতে এবং উন্নয়ন কর্মকান্ডে জনসম্পৃক্ততা বাড়াতে তৃণমূল পর্যায়ে গণসংযোগ করছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

মঙ্গলবার (১৪ আগস্ট) দিনব্যাপী পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গণসংযোগ করেন এ সংসদ সদস্য।

গণসংযোগের সময় তিনি সাধারণ জনগণকে সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে অবহিত করার পাশাপাশি সংসদ সদস্য হিসেবে তিনি তাঁর নির্বাচনী এলাকায় তাঁর মেয়াদে কি কি উন্নয়নমূলক কাজ করেছেন তা তুলে ধরেন। এসব উন্নয়নমূলক কাজে তিনি সকলের সহযোগিতা চান এবং আগামি নির্বাচনে উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে এক হয়ে কাজ করতে অনুপ্রাণিত করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবিএম জমশেদ আলী, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি ফরিদ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, যুগ্মআহ্বায়ক একরাম হোসেন টিপু, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক ফরিদ উদ্দিন, ছাত্রলীগ আহ্বায়ক এখলাছ উদ্দিন, যুব মহিলালীগ সভাপতি সাহেরা আক্তার সাথী ও সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি প্রমুখসহ বিপুল সংখ্যক নেতাকর্মী এমপির সঙ্গে ছিলেন।

এর আগে পাটুয়াভাঙ্গার দরগা বাজারস্ত এমপির বাসভবন শিকড় থেকে কয়েকশ’ মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে এগারসিন্দুর ইউনিয়নের লাউতলী বাজারে মহিলা সমাবেশে যোগ দেন। পরে তিনি পায়ে হেঁটে ও মোটর সাইকেলে করে প্রত্যন্ত এলাকায় যান এবং সাধারণ লোকজনের খোঁজখবর নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর