কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত তিন

 মুহাম্মদ শাহ্ অালম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৫ আগস্ট ২০১৮, বুধবার, ৬:০৪ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বাজিতপুর উপজেলার পিরিজপুর ও কুলিয়ারচর উপজেলার আগরপুরের মধ্যবর্তী কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। অন্যদিকে যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-০৮৭৮) কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল।

পথে কুলিয়ারচর উপজেলার রামদি ইউনিয়নের কোণাপাড়া এলাকায় যাত্রীবাহী বাসটির সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের নিচে চাপা পড়ে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে সিএনজিচালিত অটোরিকশার চালক আবুল হোসেন এবং সিএনজির দুই যাত্রীসহ মোট তিনজন ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া দুই যাত্রী গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় আহতদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

নিহতদের মধ্যে সিএনজি চালক আবুল হোসেন এবং বাহার মিয়া নামে আরেকজনের পরিচয় পাওয়া গেছে। নিহত সিএনজি চালক আবুল হোসেনের বাড়ি বাজিতপুর এবং সিএনজিযাত্রী বাহার মিয়ার বাড়ি ভৈরবের মীরারচরে। তাৎক্ষণিকভাবে নিহত বাকি একজন এবং আহতদের পরিচয় পাওয়া যায়নি।

ভৈরব হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম বলেন, বেপরোয়া গতিতে বাসটি সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশায় থাকা চালকসহ তিন জনের মৃত্যু হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর