কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে মুক্তিপণের দাবিতে যুবককে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার এক


 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ১২:০০ | অপরাধ 


কিশোরগঞ্জে মুক্তিপণের দাবিতে মো. সাদ্দাম হোসেন (২৫) নামের এক যুবক অপহৃত হওয়ার পর মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে র‌্যাব। একই সঙ্গে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে দিপ্ত বসাক (২২) নামে অপহরণ চক্রের এক সদস্য।

বুধবার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল কিশোরগঞ্জ শহরের খড়মপট্টি এলাকায় অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার এবং অপহরণ চক্রের সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া অপহরণ চক্রের সদস্য দিপ্ত বসাক কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার বসাক নিকেতন রোডের মদন বসাকের ছেলে।

অন্যদিকে উদ্ধার হওয়া অপহৃত মো. সাদ্দাম হোসেন ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নারায়ণপুর শিংরইলের গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব জানায়, মো. সাদ্দাম হোসেন কেনাকাটার উদ্দেশে বুধবার (১৫ আগস্ট) সকালে কিশোরগঞ্জ শহরে আসে। শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ থাকায় দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ শহরের শহীদী মসজিদের সামনে থেকে ব্যাটারি চালিত অটোরিক্সা যোগে খড়মপট্টির মধ্য দিয়ে যাওয়ার সময় পথে দিপ্ত বসাক, শিশির (৩০) ও অজয় সরকার (২৯) নামে অপহরণ চক্রের তিন সদস্য যাত্রীবেশে অটোরিক্সায় ওঠে। কিছুদূর যাওয়ার পর রাস্তা নির্জন পেয়ে অপহরণ চক্রের সদস্যরা অটোরিক্সাটি থামিয়ে সাদ্দাম হোসেনকে এলোপাথাড়ি মারপিট করে। এ সময় অপহরণকারীরা মোবাইল ফোনে সাদ্দামের পরিবারের কাছে সাদ্দামকে অপহরণ করা হয়েছে জানিয়ে মুক্তিপণ ১০ হাজার টাকা দাবি করে।

বিষয়টি বিকাল সাড়ে ৪টার দিকে পরিবারের পক্ষ থেকে র‌্যাবকে জানালে অভিযানে নামে র‌্যাব। পরে মাত্র তিন ঘন্টার মধ্যে অপহৃত যুবককে উদ্ধার এবং অপহরণ চক্রের সদস্য দিপ্ত বসাককে র‌্যাব গ্রেপ্তার করে।

অনুসন্ধানে র‌্যাব জানতে পারে, অপহরণচক্রের সদস্যরা ইয়াবায় আসক্ত। নেশার টাকা জোগাড় করার জন্য তারা নিয়মিত ছিনতাই-চাঁদাবাজিতে জড়িত।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান জানান, এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ