কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হৃদয়ে কিশোরগঞ্জের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১৯ আগস্ট ২০১৮, রবিবার, ১১:৪৫ | কিশোরগঞ্জ সদর 


“পথ শিশুদের স্নেহ করুন, অসহায় মানুষের পাশে দাঁড়ান” এই স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পথ শিশু ও দুস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১৯ আগস্ট) বিকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল শিক্ষক পল্লী এলাকার হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ের সামনে এসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ইসমাইল হোসেন ঈদু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক মো. এস. হোসেন আকাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. এমদাদুল হক, কিশোরগঞ্জ মানবাধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি এম. এ. আকবর খন্দকার প্রমুখ।

অতিথিরা অনুষ্ঠানে ১০৫ জন শিশু ও দুস্থ অসহায় মানুষের প্রত্যেকের মাঝে ঈদ খাদ্য সামগ্রী হিসেবে ১ কেজি পোলাও চাল, ১ প্যাকেট সেমাই, চিনি, ২ প্যাকেট দুধ, হাফ লিটার সোয়াবিন তৈল ও কিসমিস বিতরণ করেন।

এসময় হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য মাহমুদুল হাসান লিমন, আমান উল্লাহ, লিসন ও এফ. এম. জয়সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠনে প্রধান অতিথি কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ তার বক্তৃতায় বলেন, এই রকম আয়োজন যারা করেছে তাদেরকে আমি আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আর তারা আপনাদের কথা চিন্তা করে আপনাদের জন্য এই রকম ঈদ সামগ্রীর আয়োজন করেছে। তারা কিন্তু কেউ বড় চাকুরী করে না। তারা ছাত্র মানুষ। এরপরও তারা আপনাদের ১০০ জনের খাবারের আয়োজন করেছে।

তিনি আরো বলেন, তারা নিজেদের পকেট থেকে ও অন্যান্যদের কাছ থেকে সাহায্য নিয়ে এই রকম একটি সুন্দর আয়োজন করেছে।

তিনি বলেন, শহরে নামী-দামি অনেক মানুষ আছে। তারা কিন্তু এই রকম একটি অনুষ্ঠান আয়োজন করতে পারে নাই, যেটা তারা এই বয়সে করেছে। পরিশেষে আমি তাদের সাফল্য কামনা করি এবং বলি যে, তোমরা যেন সব সময় এই রকম ভাবে প্রতি ঈদে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারো। এই জন্য আমার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করে যাবো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর