কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই মাদক অপরাধীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৮, সোমবার, ১০:৪১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইসমাইল (৪০) ও রাজন (২০) নামে দুই মাদক অপরাধীকে পৃথক মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৯ আগস্ট) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দুই মাদক অপরাধীর মধ্যে ইসমাইলকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং রাজনকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আবু তাহের সাঈদ।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে ইসমাইল কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার মৃত জুবেদ আলীর ছেলে এবং রাজন কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় র‍্যাব-১৪ টীমসহ মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম গাঁজাসহ ইসমাইলকে এবং ২০পিস ইয়াবাসহ রাজনকে আটক করা হয়। পরে রাজনকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড এবং ইসমাইলকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে উভয়কেই দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর