kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ওয়ালটনের ফ্রিজ কিনে কিশোরগঞ্জের কলা বিক্রেতা আরজু পেলেন ১২ লাখ টাকার প্রাইভেট কার



 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০১৮, সোমবার, ৬:১২ | অর্থ-বাণিজ্য 


২২ হাজার টাকা দিয়ে একটি ওয়ালটন ফ্রিজ কিনে ১২লাখ টাকার প্রাইভেট কার জিতেছেন মো. আরজু মিয়া নামের এক কলা বিক্রেতা। সোমবার (২০ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ শহরের স্টেশন রোড এলাকার ওয়ালটন প্লাজা থেকে ২২ হাজার টাকায় একটি ১১ সিএফটি ধারণ ক্ষমতার ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘসে মো. আরজু মিয়া এই প্রাইভেট কারটি পান।

ভাগ্যবান কলা বিক্রেতা মো. আরজু মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের হাজিরগল গ্রামের বাসিন্দা।

ফ্রিজ কিনে প্রাইভেট কার পেয়ে উচ্ছ্বসিত কলা বিক্রেতা মো. আরজু মিয়া। গাড়ি জেতার খবরে আরজু মিয়ার পরিবারে বইছে আনন্দের জোয়ার। তাদের ঈদের খুশি যেন হাজারগুণ বেড়ে গেছে। মো. আরজু মিয়া বলেন, পারিবারিক প্রয়োজনে ফ্রিজ কিনতে এসে এভাবে যে প্রাইভেট কার জিতে যাব, ভাবতেই পারিনি।

‘ঈদের খুশি জমবে ভারী, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’- স্লোগানে চলছে ওয়ালটন মেগা ডিজিটাল ক্যাম্পেইন। এবার ওয়ালটন পণ্য ক্রয়ে প্রতিদিনই নতুন গাড়ি প্রদানের ঘোষণা দিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। এই সুবিধাটি মিলছে গত শুক্রবার (১৭ আগস্ট) থেকে ঈদুল আজহা বা কোরবানি ঈদের আগের দিন পর্যন্ত। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের হাজিরগল গ্রামের কলা বিক্রেতা মো. আরজু মিয়া।

ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ জানিয়েছে, মঙ্গলবার (২১ আগস্ট) আনুষ্ঠানিকভাবে গাড়িবিজয়ী মো. আরজু মিয়ার কাছে পুরস্কারের গাড়ি হস্তান্তর করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ