কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ১২৩৬ পিস ইয়াবাসহ মা-মেয়ে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৩০ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ৪:২৫ | বাজিতপুর 


বাজিতপুরে ১২৩৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মা ও মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৯ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের পাটুলি গ্রামের মানিক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় মানিক মিয়ার স্ত্রী আখিয়া বেগম (৪৫) এর কাছ থেকে ২১৬পিস ইয়াবা এবং মেয়ে খুশনেহার বেগম (২২) এর কাছ থেকে ১০২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। খুশনেহার বেগমের স্বামী মহসিন মিয়া হাওর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম এর নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, এসআই জয়নাল আবেদীন, এসআই আমিনুল ইসলাম, এসআই অরুন কুমার বসাক, এসআই রিয়াজুল ইসলাম, এএসআই সাদিকুর রহমানসহ সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত কাজল মিয়া ও মহসিন মিয়া স্থল ও জলপথে গত কয়েক বছর ধরে ইয়াবার বড় চালান এনে ব্যবসা করে আসছে। এসব ইয়াবার চালান হাতবদল হয়ে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের হাতে যায়। মহসিন মিয়ার স্ত্রী খুশনেহার বেগম ও শাশুড়ি আখিয়া বেগম এই মাদক কারবারি চক্রের অন্যতম সদস্য।

বুধবার দিবাগত রাতে এই মাদক কারবারি চক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত হয়ে পাটুলি গ্রামে মহসিন মিয়ার শ্বশুরবাড়িতে তারা অভিযান চালান। অভিযানের সময় কাজল মিয়া পালিয়ে গেলেও খুশনেহার বেগম ও তার মা আখিয়া বেগম পুলিশের হাতে ধরা পড়ে। এ সময় খুশনেহার বেগমের কাছ থেকে ১০২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৮ হাজার একশ’ টাকা এবং তার মা আখিয়া বেগমের কাছ থেকে ২১৬ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫হাজার পঞ্চাশ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

এ ঘটনায় এসআই জয়নাল আবেদীন এবং এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে খুশনেহার বেগম ও তার মা আখিয়া বেগমের বিরুদ্ধে থানায় পৃথক মামলা দায়ের করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর