কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে তিন দিনের ফলদ বৃক্ষমেলা উদ্বোধন

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ৩০ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ৫:২৮ | হোসেনপুর 


হোসেনপুরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে উপজেলা পরিযদ চত্বরে মেলার উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম মজুমদার।

“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় মেলার আয়োজন করা হয়েছে।

ফলদ বৃক্ষমেলা উদ্বোধনের আগে উপজেলা পরিযদ মিলনায়তনে মো. সাইফুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে আড়াই শতাধিক কৃষক ও অনুষ্ঠানে আগত অতিথিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সকলকে অন্তত একটি করে ফলজ, ঔষধি ও কাঠের গাছ লাগানোর অনুরোধ করেন।

তিনি বলেন, গাছ আমাদের জীবনকে বাঁচিয়ে রাখার পাশাপাশি অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে তোলে। একটি শিশু জন্মের সাথে সাথে একটি করে গাছ লাগানোরও অনুরোধ জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিযদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা সারোয়ার, ওসি মো. আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নূরু মিয়া, সাধারণ সম্পাদক ও সাহেদল ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান শাহ মাহবুবুল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ জাবের প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর