কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাসুদ হিলালীর গণসংযোগ

 স্টাফ রিপোর্টার | ১ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৯:৫১ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মো. মাসুদ হিলালী এলাকায় গণসংযোগ করে চলেছেন। শুক্রবার (৩১ আগস্ট) বিকেল থেকে রাত পর্যন্ত তিনি সদর উপজেলার মারিয়া ইউনিয়নের জেলখানা মোড় এলাকা ও এর আশপাশে তার সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন। এ সময় তিনি সংক্ষিপ্ত সভা ও উঠান বৈঠকও করেন।

এ সময় মাসুদ হিলালী বলেন, বর্তমান সরকারের নির্যাতনে দেশের মানুষ নিষ্পেষিত। গণতন্ত্রকে এ সরকার বিতাড়নের চেষ্টা করছে! বিএনপির অনেক নেতা-কর্মী দুঃখ, কষ্টের মধ্যে আছে। এলাকায়ও ঠিক মত থাকতে পারছে না। এ অবস্থার অবসানে দলীয় নেতাকর্মী সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মাসুদ হিলালী বলেন, বিএনপি নির্বাচনে গেলে এবং দল যদি আমাকে চায় আমি দলের সিদ্ধান্তকে শ্রদ্ধার সাথে নেব। অতীতে যেভাবে জীবন বাজি রেখে মাঠে কাজ করেছি, সেভাবে সামনেও কাজ করবো। কিশোরগঞ্জ-১ আসনের বিএনপি নেতাকর্মীদের আমি এক প্লাটফর্মে আনতে চাই।

গণসংযোগের সময় কাতিয়ারচর, পাঠানকান্দি, খিলপাড়া, প্যারাভাঙা, মোল্লাপাড়া, ঝাটাশিড়া ও করমুলি গ্রামের বিএনপির সমর্থক ও নেতাকর্মী তার সাথে ছিলেন।

গণসংযোগে সংক্ষিপ্ত সভা ও উঠান বৈঠকে মাসুদ হিলালী ছাড়াও মারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমেদ, মারিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. জিয়াউল হক, সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দীন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুল হাই, যুবদল নেতা এহসানুল হক রাফি, ছাত্রনেতা ফাইজুল কবির সিদ্দিকী প্রমূখ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর