কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় সশস্ত্র হামলায় মৃত্যুমুখে যুবক


 স্টাফ রিপোর্টার | ৩ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ১০:৩৫ | ইটনা  


ইটনায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের সশস্ত্র হামলায় মিজানুর রহমান (২৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় সোমবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার মৃগা ইউনিয়নের লাইমপাশা গ্রাম থেকে পার্শ্ববর্তী আনন্দ বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে নৃশংস এই হামলার ঘটনা ঘটে। রামদা দিয়ে মিজানের মাথায় কোপানো ছাড়াও রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম করা হয় বলে পরিবার জানিয়েছে।

আহত মিজানুর রহমান লাইমপাশা গ্রামের মৃত হাজী আব্দুল মন্নাফের ছেলে। তিনি স্থানীয় আনন্দ বাজারের একজন ফেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ী।

মিজানের বড় ভাই সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট নাজিম উদ্দিন জানান, গ্রামের ইকবাল মিয়া (৪৫) তার ছোট ভাই মিজানের কাছ থেকে বৈশাখ মাসে বোরো ধান শুকানোর জন্য দেড় হাজার টাকায় জমি পত্তন নিয়েছিলেন। ধান তোলার পর তার জমিপত্তনের টাকা দেয়ার কথা ছিল। কিন্তু অদ্যাবধি ইকবাল মিয়া সেই টাকা দেননি।

গত বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকা চাওয়া নিয়ে তার ছোট ভাই মিজানের সাথে ইকবাল মিয়ার কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইকবাল মিয়া, তার ভাই মকবুল মিয়া, চাচাতো ভাই আলমগীরসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শুক্রবার সকালে বাড়ি থেকে আনন্দ বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে মিজানের ওপর হামলা চালায়।

হামলাকারীরা নির্মমভাবে মিজানকে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়। খবর পেয়ে মুমূর্ষু অবস্থায় মিজানকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়ায় সোমবার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইটনা থানার ওসি মুর্শেদ জামান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর






সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ