কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মোটর সাইকেলের টায়ারে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা, গ্রেপ্তার ২



 স্টাফ রিপোর্টার | ৩ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ১০:৩৭ | ভৈরব 


ইয়াবা পাচারে নিত্যনতুন সব পদ্ধতি ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। তাদের কৌশল আর অভিনবত্বে অবাক হচ্ছেন সাধারণ মানুষসহ আইনশৃঙ্খলা সংশ্লিষ্টরা। এমনই এক অভিনব কায়দায় ইয়াবার এক বিশাল চালান পাচার করতে গিয়ে ভৈরবে আটক হয়েছে দুই মাদক ব্যবসায়ী।

এসএ পরিবহনে মোটর সাইকেল বুকিং দিয়ে সেই মোটর সাইকেলের টায়ারের ভেতর সাড়ে ৮হাজার পিস ইয়াবা লুকিয়ে রেখেছিল মাদক কারবারি চক্র। বুকিং করা মোটর সাইকেল নিতে এসে র‍্যাবের হাতে আটক হয়েছে তানভির মোল্লা ও সৌরভ আফরাদ নামের দুই মাদক ব্যবসায়ী। আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর বাড়ি নরসিংদীর শিবপুর এলাকায়।

র‍্যাব জানায়, চট্টগ্রাম থেকে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে মোটর সাইকেলটি ভৈরব অফিসের ঠিকানায় বুকিং করে মাদক ব্যবসায়ীরা। র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা সোমবার (৩ সেপ্টেম্বর) দুপুরে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস অফিস থেকে মাদক ব্যবসায়ী তানভির মোল্লা ও সৌরভ আফরাদ বুকিং করা মোটরসাইকেলটি নিতে এলে তাদেরকে আটক করেন। এসময় মোটর সাইকেলের চাকার টায়ার কেটে ভেতর থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য ৩৬ লাখ টাকা বলেও জানায় র‍্যাব।

ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ দিন মধ্যরাতে র‍্যাব সদস্যরা ভৈরবের এস এ পরিবহনের কুরিয়ার অফিস সংলগ্ন বাসস্ট্যান্ডে সাদা পোষাকে বসে থাকেন। দুপুরে এসএ পরিবহনের গাড়িটি ভৈরব অফিসে পৌঁছালে গাড়ি থেকে মোটর সাইকেলটি নামানো হয়। এসময় তানভির মোল্লা ও সৌরভ বুকিং পার্সেলের কাগজ নিয়ে মোটর সাইকেলটি নিতে এলে র‍্যাব তাদের আটক করে। তারপর মোটর সাইকেলের চাকার টায়ার কেটে ভেতর থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ