কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ১২৫২ পিস ইয়াবাসহ বউ-শাশুড়ি গ্রেপ্তার

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ৪ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ২:২৯ | হোসেনপুর 


হোসেনপুরে এক হাজার ২৫২পিস ইয়াবাসহ বউ-শাশুড়ি গ্রেপ্তার হয়েছে। সোমবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিদলা ইউনিয়নের টানসিদলা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, টানসিদলা গ্রামের মৃত হেলাল মিয়ার স্ত্রী মোছা. মেহেরা খাতুন (৫৫) ও তার পুত্র বিপুল মিয়ার স্ত্রী মোছা. তানিয়া আক্তার (২২)।

হোসেনপুর-কটিয়াদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম সাংবাদিকদের জানান, টানসিদলা গ্রামের মৃত হেলাল মিয়ার ছেলে মো. কফুল খান দীর্ঘদিন যাবত ইয়াবার ব্যবসা করে আসছিল। ইতোপূর্বে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে জেলে প্রেরণ করা হলে পিতার মৃত্যুর সময় প্যারোলে মুক্তির পর জামিনে বের হয়ে এসে পুনরায় ইয়াবা ব্যবসায় সক্রিয় হয়ে ওঠে।

কফুল খানের ইয়াবা কারবারের বিষয়টি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারার পর পরই টানসিদলা গ্রামের বাড়িতে সোমবার রাতে তারা অভিযান চালান। পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে কফুল ও তার ভাই বিপুল পালিয়ে যায়।

তবে মহিলা পুলিশসহ এই অভিযানে কফুলের মা মেহেরার দেহ তল্লাশি করে ৩০পিস এবং কফুলের স্ত্রী তানিয়ার কাছ থেকে ২২পিস ইয়াবা জব্দ করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কফুল খানের ব্যবহৃত শার্ট-প্যান্টের পকেট ও তোষকের নিচ থেকে আরো ১ হাজার ২০০পিস ইয়াবা জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম জানান, এক হাজার ২৫২পিস ইয়াবা ছাড়াও গ্রেপ্তার হওয়া বউ-শাশুড়ির কাছ থেকে ইয়াবা বিক্রির ৭ হাজার ৪০০টাকা এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেল (ঢাকা মেট্রো ল- ১৫-৫৮৬৮) জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য পৌনে চার লাখ টাকা।

হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেপ্তার হওয়া দুই নারীকে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর