kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এডিসি পদে পদোন্নতি পেলেন কিশোরগঞ্জ সদরের ইউএনও মাসউদ



 স্টাফ রিপোর্টার | ৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ২:০৫ | প্রশাসন 


অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ। তাঁকে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়।

মো. আব্দুল্লাহ আল মাসউদ ২০১৬ সালের আগস্টে কিশোরগঞ্জ সদর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই ইউএনও মো. আব্দুল্লাহ আল মাসউদ বিভিন্ন উদ্ভাবনী সেবা চালুর মাধ্যমে সহজে ও স্বল্প সময়ে জনগণের বিভিন্ন সেবা নিশ্চিত করার ক্ষেত্রে ভূমিকা রেখে আসছিলেন।

এছাড়া ইউএনও মাসউদ মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, জনগণের স্বাস্থ্য সেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, বাল্য বিবাহ রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত অফিস প্রতিষ্ঠা, সরকারি জমি ও খাল থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, অবৈধভাবে খাস জমি দখল বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, পরিস্কার-পরিচ্ছন্নতা, ভোক্তা অধিকার নিশ্চিতকরণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে কঠোর ও উদ্যোগী ভুমিকা রেখে আসছিলেন।

তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে হোসেনপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কর্মকর্তা হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ তাঁর কর্মএলাকায় নানা ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন।

২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসনিক ক্যাডারে নিয়োগ পাওয়া মো. আব্দুল্লাহ আল মাসউদ এর নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়া।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর

















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ