কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৫৬ | নিকলী  


নিকলীতে ইদ্রিস আলী (৫০), রয়েল মিয়া (২৮) ও মিঠু মিয়া (২৬) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নিকলী থানা পুলিশ। বুধবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া তিনজনই দীর্ঘদিন যাবৎ ইয়াবা, চোলাই মদ ও গাঁজা ব্যবসায় জড়িত বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া তিন মাদক ব্যবসায়ীর মধ্যে ইদ্রিস আলী উপজেলার জারুইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামের মহর আলীর ছেলে, রয়েল মিয়া কুরুয়া পাড়া গ্রামের মনু মিয়ার ছেলে এবং মিঠু মিয়া নিকলী সদর ইউনিয়নের পূর্বগ্রামের কামাল মিয়ার ছেলে।

নিকলী. থানা সুত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টায় নিকলী উপজেলার জারুইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামে গাঁজা বিক্রির সময় ইদ্রিস আলী ও রয়েল মিয়াকে ৩শ’ পুড়িয়া গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। একই দিন রাত ১১টায় নিকলী সদর ইউনিয়নের পূর্বগ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ি মিঠু মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় মিঠুর কাছ থেকে বিক্রয়ের জন্যে বহন করা ৬ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

নিকলী থানার ওসি মো. নাসির উদ্দিন ভূঁইয়া বলেন, গ্রেপ্তার হওয়া তিনজনই দীর্ঘদিন যাবৎ ইয়াবা, চোলাই মদ ও গাঁজা ব্যবসায় জড়িত। এ ব্যাপারে তিনজনের নামে নিকলী থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর