কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এসভি সরকারি বালিকা বিদ্যালয়ের ১৯৪ কৃতি ছাত্রীকে সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৫:৫৮ | শিক্ষা  


২০১৮ সালের এসএসসি পরীক্ষায় কিশোরগঞ্জ এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্রীদের বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত সচিব ও কিশোরগঞ্জের প্রাক্তন জেলা প্রশাসক এএসএম মাহবুবুল আলম।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে পৌরমেয়র মাহমুদ পারভেজ, পিপি শাহ আজিজুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ কবীর বক্তব্য রাখেন।

প্রধান অতিথিসহ অন্যান্য বক্তারা এসএসসি পরীক্ষার ফলাফলে জেলার সেরা এই বিদ্যালয়টির বিগত বছরগুলোর সাফল্যের উর্ধ্বগতিতে উচ্ছ্বসিত প্রশংসা করেন। আগামী দিনগুলোতে এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান জানান। এছাড়া কৃতি ছাত্রীদের ভাল ফলাফলের পাশাপাশি ভাল মানুষ হিসেবে নিজেদের গড়ে তোলার জন্যও বক্তারা নির্দেশনামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৯৪ জন ছাত্রীকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

এ সময় সংবর্ধিত ছাত্রীরা ছাড়াও অভিভাবক ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর