কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জের কোম্পানী হক ভিলা স্যুটিং স্পটে ‘দূরত্ব’ ও ‘অভিবাসী’ টিম


 স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ১২:৪৬ | বিনোদন 


এহসানুল হক সেলিম এই সময়ের একজন নির্ভরযোগ্য ও কুশলী নির্মাতা। বাংলাদেশের বিখ্যাত এই নাট্য নির্মাতার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামে। গুণী এই নির্মাতার হাত ধরে এবার নিজ এলাকায় তৈরি হচ্ছে একটি নান্দনিক স্যুটিং স্পট। সেটির নির্মাণকাজ বর্তমানে সম্পন্ন হওয়ার পথে।

কোম্পানী হক ভিলা নামে নিজের বাড়িটিকে তিনি সাজিয়েছেন স্যুটিং স্পটের আদলে। আর সেখানেই স্যুটিং করা হচ্ছে এহসানুল হক সেলিমের রচনা ও পরিচালনায় এটিএন বাংলার মেগাধারাবাহিক ‘দূরত্ব’ এবং ‘অভিবাসী’র।

নাটক দু’টির স্যুটিংকে উপলক্ষ করে গাগলাইল গ্রামের মতো নিভৃত পল্লী এখন মুখর। শুক্রবার (৭ সেপ্টেম্বর) কোম্পানী হক ভিলা স্যুটিং স্পটে প্রথমবারের মতো প্রাণচাঞ্চল্য আসে সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, সাদেক বাচ্চু ও আল মামুনের মতো বিখ্যাত অভিনেতাদের পদচারণায়। গ্রামের কৌতূহলী মানুষজনও স্যুটিং দেখার জন্য ভীড় করছেন বাড়িটিতে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, গাগলাইল গ্রামের নিজবাড়িতে এহসানুল হক সেলিম তৈরি করছেন একটি প্রাসাদোপম ও সুদৃশ্য বাড়ি। সেটির নাম দিয়েছেন ‘কোম্পানী হক ভিলা’। বাড়িতে ইনডোর স্যুটিংয়ের সব আয়োজনই রাখা হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার (৭ সেপ্টেম্বর) এহসানুল হক সেলিমের রচনা ও পরিচালনায় এটিএন বাংলার মেগাধারাবাহিক ‘দূরত্ব’ এবং ‘অভিবাসী’র কিছু দৃশ্যের স্যুটিং কোম্পানী হক ভিলায় করা হয়। এছাড়া আউটডোরেও বাড়ির পাশের হাওর ও সংলগ্ন এলাকায় নাটক দু’টির দৃশ্যায়ন করা হয়। এখানকার বিভিন্ন লোকেশনে টানা পাঁচদিন নাটক দু’টির স্যুটিং করা হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ