কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার চার হাই স্কুল সরকারিকরণের গেজেট প্রকাশ

 স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ১২:২১ | শিক্ষা  


কিশোরগঞ্জ জেলার চারটি উপজেলার চারটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণের গেজেট প্রকাশিত হয়েছে। ৬ সেপ্টেম্বর এই গেজেট প্রকাশিত হয়েছে। সরকারি হওয়া কিশোরগঞ্জের চারটি মাধ্যমিক বিদ্যালয় হচ্ছে, ভৈরব উপজেলার ভৈরব কে.বি পাইলট মডেল হাই স্কুল, ইটনা উপজেলার মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতন, নিকলী উপজেলার নিকলী জি.সি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এবং হোসেনপুর উপজেলার হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ।

প্রকাশিত গেজেটে ভৈরব উপজেলার ভৈরব কে.বি পাইলট মডেল হাই স্কুল, ইটনা উপজেলার মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতন, নিকলী উপজেলার নিকলী জি.সি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এবং হোসেনপুর উপজেলার হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ এই চারটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ছাড়াও সারা দেশের আরো আটটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণের প্রজ্ঞাপন সংযুক্ত করা হয়েছে।

গত ২৮ আগস্ট শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কিশোরগঞ্জ জেলার চারটিসহ সারা দেশের মোট ১২টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণের প্রজ্ঞাপন জারি করে।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে বলা হয়, এ সকল শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কোন শিক্ষক অন্যত্র বদলি হতে পারবেন না।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর