kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তাড়াইল উপজেলা চেয়ারম্যান উপনির্বাচনে চার প্রার্থীর মনোনয়নপত্র দাখিল



 আমিনুল ইসলাম বাবুল | ৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ৫:৫৪ | তাড়াইল  


তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩রা অক্টোবর। উপনির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীসহ মোট চার জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার (৯ই সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চার প্রার্থীই তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হচ্ছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঞা মোতাহার, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপি সভাপতি মো. ছাইদুজ্জামান মোস্তফা এবং দুই স্বতন্ত্র প্রার্থী একেএস জামান সম্রাট ও মাহমুদুল হাসান রনি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন জানান, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মোট ভোটার ১ লাখ ২১ হাজার ৪২৭জন। এর মধ্যে ৬১ হাজার ৯২৩জন পুরুষ ভোটার এবং ৫৯ হাজার ৫০৪জন মহিলা ভোটার। একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের সব প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে।

সোমবার (১০ই সেপ্টেম্বর) মনোনয়নপত্র বাছাই শেষে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা করা হবে। এছাড়া ১৭ই সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। প্রার্থিতা প্রত্যাহার শেষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

তাড়াইল উপজেলা পরিষদের বিগত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ই জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে গত ৬ই আগস্ট তার পদটি শূণ্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ