কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীর দুই বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ১২:১৫ | অপরাধ 


কিশোরগঞ্জে ফাহিম (১৯) ও রবিউল আউয়াল রিয়াদ বাবু (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটকের পর দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ রোববার (৯ সেপ্টেম্বর) রাতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে ফাহিম কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকার মো. জহির উদ্দিনের ছেলে এবং রবিউল আউয়াল রিয়াদ বাবু কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মনিপুরঘাট এলাকার কামাল মিয়ার ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, রোববার (৯ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ র‍্যাব-১৪ টিমসহ কিশোরগঞ্জ সদরের মনিপুরঘাট এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ফাহিম ও রবিউল আউয়াল রিয়াদ বাবু এই দুই মাদক ব্যবসায়ীর প্রত্যেকের কাছে ২০ পিস করে মোট ৪০পিস ইয়াবা পাওয়া যায়।

উভয়কেই দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর