কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানালেন রাসেল আহমেদ তুহিন


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:০৮ | রাজনীতি 


দেশের উন্নয়নের স্বার্থে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে নৌকা মার্কার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন।

তিনি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব অর্থনীতিতে শক্ত অবস্থানে আছে, তা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত দিয়েই। যদি উন্নয়নের ধারা অব্যাহত থাকে, তবে ওই দিন দূরে নয় যখন বিশ্বের বুকে বাংলাদেশের নাম উন্নত দেশের তালিকায় জায়গা করে নিবে।

রাসেল আহমেদ তুহিন যোগ করেন, পদ্মা সেতু, মাছ রপ্তানি, চিকিৎসা সেবা, সমুদ্র বিজয়, বঙ্গবন্ধু স্যাটেলাইট, বিদ্যুৎ খাতে, কৃষি খাতের উন্নয়নের মাধ্যমে আজ বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্ব দরবারে আমরা দেখতে পাচ্ছি। আর তা সম্ভব হয়েছে শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শী নেতৃত্বের কারণে। এসব অর্জন এসেছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরেই। কারণ আমরা স্বাধীনতার পক্ষের শক্তি, আমরা দেশকে ভালবাসি। বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতা কি তা বুঝে না, বাংলাদেশ আওয়ামী লীগ বুঝে দায়িত্ব নিয়ে কিভাবে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করতে হয়।

সোমবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ তাহেরগঞ্জ বাজারে মাইজখাপন ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমূল কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন এসব কথা বলেন।

রাসেল আহমেদ তুহিন বলেন, কিশোরগঞ্জ হলো বাংলাদেশ আওয়ামী লীগের ঘাঁটি। তাই আমরা চাই না কোনো অশুভ শক্তিকে সুযোগ দিতে। তাই আসুন, কিশোরগঞ্জের মাটিকে আমরা নিড়ানি দিয়ে উর্বর করি। আমরা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কাকে আসন্ন নির্বাচনে জয়যুক্ত করে বাংলাদেশেকে উন্নত দেশ হিসেবে জায়গা করে নেয়ার জন্য মানবতার জননী শেখ হাসিনাকে সুযোগ করে দেই।

মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. হাফিজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই তৃণমূল কর্মী সভায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ জেলা যুবলীগ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আব্দুল হাই এর সঞ্চালনায় এবং মফিজ উদ্দিন ভূঞার সার্বিক পরিচালনায় তৃণমূল কর্মী সভায় বক্তারা বলেন, বাংলাদেশ নিরাপদ বাংলাদেশ আওয়ামী লীগের হাতে। আসুন আমরা নৌকা মার্কার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাই, আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করার জন্য সাহায্য করি।

তৃণমূল কর্মী সভায় মাইজখাপন ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের জনগণ স্বস্তঃস্ফূর্তভাবে যোগ দেন। মানুষের বিপুল এই উপস্থিতিতে কর্মী সভাটি জনসভার রূপ নেয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ