কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এডিসি হিসেবে কিশোরগঞ্জেই পদায়ন হলো ইউএনও মাসউদ এর


 স্টাফ রিপোর্টার | ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ৬:৫৫ | প্রশাসন 


অবশেষে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদকে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এর আগে গত ৫ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছিল।

২০১৬ সালের আগস্টে কিশোরগঞ্জ সদর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কর্মকর্তা হিসেবে যোগদান করা মো. আব্দুল্লাহ আল মাসউদকে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারির সিদ্ধান্তে নাখোশ হন কিশোরগঞ্জের সচেতন মহল।

জেলা আইনশৃঙ্খলা কমিটির সভাসহ বিভিন্ন ফোরামে জনবান্ধব এই কর্মকর্তাকে কিশোরগঞ্জ জেলা প্রশাসনে পদায়নের দাবি জানানো হয়। ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতেও। জনবান্ধব এই কর্মকর্তাকে কিশোরগঞ্জে পদায়নের জন্য মানববন্ধন কর্মসূচি আয়োজনেরও উদ্যোগ নেয়া হয়।

এ রকম পরিস্থিতিতে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মো. আব্দুল্লাহ আল মাসউদকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করার প্রজ্ঞাপন জারি করা হয়।

এ সংক্রান্ত সংবাদ: ইউএনও মাসউদকে কিশোরগঞ্জে রাখতে সোশ্যাল মিডিয়ায় আকুতি



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ