কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ নিউজ-এর সংবাদে প্রতিবন্ধী কাওছার পেলো হুইল চেয়ার


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:২৯ | কলকাকলি 


একটি হুইল চেয়ারের জন্য আকুতি জানিয়েছিল সাত বছরের প্রতিবন্ধী শিশু কাওছার আহমেদ। হোসেনপুর পৌর এলাকার পশ্চিম দ্বীপেশ্বরের সব্জি বিক্রেতা বাবা নয়ন মিয়ার ছেলে কাওছারের জন্য একটি হুইল চেয়ারের আকুতি জানিয়েছিলেন মা সরুফা। সেই খবর গত ২ সেপ্টেম্বর বিকালে প্রকাশিত হয়েছিল কিশোরগঞ্জ নিউজ-এ।

সংবাদ প্রকাশের পর পরই তা নজরে আসে সমাজসেবা অধিদপ্তরের। সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে প্রতিবন্ধী শিশু কাওছারের জন্য ব্যবস্থা করা হয় একটি হুইল চেয়ারের। সেটি মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) হস্তান্তর করা হয় কাওছারের পরিবারের কাছে।

বিকালে উপজেলা অফিসার্স ক্লাবে আনুষ্ঠানিকভাবে কাওছারকে হুইল চেয়ারে বসিয়ে হুইল চেয়ারটি হস্তান্তর করেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাসউদ। এ সময় ইউএনও নিজের পকেট থেকে কিছু নগদ টাকাও উপহার দেন প্রতিবন্ধী শিশুটিকে।

হুইল চেয়ার বিতরণের সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাছিরুজ্জামান, কৃষি কর্মকর্তা মো. ইমরুল কায়েস, উপজেলা প্রকৌশলী এজেডএম রকিবুল আহসান, সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত সংবাদ: একটি হুইল চেয়ারের আকুতি প্রতিবন্ধী শিশু কাওছারের



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর












সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ