kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘বর্তমান সরকারের উন্নয়নের কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে’



 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১:৫৬ | রাজনীতি 


জনগণের ভাগ্যের উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে মন্তব্য করে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়নের কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যেতে আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বোর্ড বাজারে চৌদ্দশত ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমূল কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন এসব কথা বলেন।

রাসেল আহমেদ তুহিন আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শক্ত হাতে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগণ। বাংলাদেশে দশ বছর আগেও রাতে রাস্তা দিয়ে চলাফেরা করলে ছিনতাইয়ের শিকার হতে হতো। কিন্তু যখন আওয়ামী লীগ সরকার গঠন করার পর আইনশৃঙ্খলার উন্নতি হয়।

তুহিন বলেন, শেখ হাসিনার সরকার বার বার দরকার। কারণ বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরেই আমরা স্বাধীন দেশ হিসেবে পৃথিবীর বুকে আত্মপ্রকাশ করেছি। বাংলাদেশ আওয়ামীলীগের হাত ধরেই বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পৃথিবীর বুকে জায়গা করে নিয়েছে।

আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করে বাংলাদেশ আওয়ামী লীগকে মানুষের সেবায় নিয়োজিত থাকার সুযোগ করে দেয়ার জন্য রাসেল আহমেদ তুহিন সবাইকে আহ্বান জানান।

চৌদ্দশত ইউনিয়নের সাবেক চেয়াম্যান জনাব আবুল কালামের সভাপতিত্বে তৃণমূল এই কর্মী সভায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ জেলা যুবলীগ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মী সভা সঞ্চালনায় ছিলেন মফিজ উদ্দিন খোকা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ