কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন


 বিশেষ প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৭:২৯ | খেলাধুলা 


কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী দৃষ্টিনন্দন ট্রফিটি উন্মোচন করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, পৌর মেয়র মাহমুদ পারভেজ, ডেপুটি সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজসহ রেফারি ও ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১ সেপ্টেম্বর থেকে প্রতিটি উপজেলার ইউনিয়ন দলের খেলা শুরু হয়। খেলায় মোট দুই হাজার খেলোয়াড় অংশ নেয়। সেখান থেকে সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত হয়েছে উপজেলা দল। শনিবার (১৫ সেপ্টেম্বর) শহরের পুরাতন স্টেডিয়ামে শুরু হবে ১৩টি উপজেলা ও কিশোরগঞ্জ পৌর দলের খেলা।

প্রতিদিন তিনটি খেলা অনুষ্ঠিত হবে। ১৯ সেপ্টেম্বর হবে ফাইনাল। এরপর সেরা খেলোয়াড় বাছাই করে গঠন করা হবে জেলা দল। জেলা দল সেপ্টেম্বরের চতুর্থ সপ্তাহে ঢাকা বিভাগীয় টুর্নামেন্টে অংশ নেবে।

এরপর সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত ৮টি বিভাগীয় দল অক্টোবরের প্রথম সপ্তাহে জাতীয় পর্যায়ের টুর্নামেন্টে অংশ নেবে। সেখান থেকে সেরা ৪০ খেলোয়াড় বাছাই করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করবে।

এবার ছেলেদের নিয়ে টুর্নামেন্ট হলেও আগামী বছর থেকে মেয়েদের নিয়েও এরকম টুর্নামেন্ট হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ