কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ২:০৫ | শিক্ষা  


কিশোরগঞ্জ শহরের ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর চালু করা হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল ফিতা ও কেক কেটে সততা স্টোরের কার্যক্রম উদ্বোধন করেন।

দুর্নীতি দমন কমিশন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সততা স্টোর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিনুল ইসলাম আশফাক।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সভাপতি অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী, পিপি শাহ আজিজুল হক, অধ্যক্ষ রফিকুল ইসলাম খান ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা।

এতে অন্যদের মধ্যে অবসরপ্রাপ্ত শিক্ষিকা খালেদা ইসলাম, নারী নেত্রী সুলতানা রাজিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. ফারুকুজ্জামান, এম এ সাদেক মুকুল, প্রভাষক সামিউল হক মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক স্বপন কুমার বর্মন।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল বলেন, একাডেমিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে নৈতিকতা ও সততা চর্চার লক্ষ্যে এই সততা স্টোর চালু করা হয়েছে। সততা স্টোরের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা মূল্যবোধ ও জবাবদিহিতার শিক্ষা নিয়ে ভবিষ্যত জাতি গঠনে সততার স্বাক্ষর রাখবে।

সততা স্টোর প্রসঙ্গে তিনি আরো বলেন, সততা স্টোরে পণ্য থাকবে কিন্তু কোন দোকানদার থাকবে না, কোন প্রকার সিসি ক্যামেরা থাকবে না। সেখান থেকে প্রয়োজন মত পণ্য নিয়ে শিক্ষার্থীরা স্ব-উদ্যোগে ক্যাশ বাক্সে টাকা রাখবেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ