কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরব উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা সঞ্চিতা রানী নাহা



 স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ২:৫২ | ভৈরব 


ভৈরব পৌর শহরের কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সঞ্চিতা রানী নাহা ভৈরব থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ২০১৮ নির্বাচিত হয়েছেন। ভৈরব উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ২টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা নির্বাচিত করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সাল এর সভাপতিত্বে এবং শ্রেষ্ঠ শিক্ষক বাছাই কমিটির কর্মকর্তাবৃন্দ বিভিন্ন দিক যাচাই-বাছাই করে মহিলা ক্যাটাগরিতে সঞ্চিতা রানী নাহা’কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত করেন।

সঞ্চিতা রানী নাহা ভৈরব পৌর শহরের কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। তিনি ২০০৫ সালে প্রধান শিক্ষিকা হিসেবে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় যোগদান করেন।

তার স্বামী সজল কুমার দেব ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক। সেই সুবাদে স্বামীর কর্মস্থল ভৈরবে বদলী হয়ে এসে একাধিক স্কুলে অত্যন্ত সুনাম ও দতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে আসছেন। এ পর্যন্ত যেসব স্কুলে তিনি দায়িত্ব পালন করেছেন শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়েছেন। পিছিয়ে পড়া কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টিকেও বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতিমধ্যে সুনাম কুড়িয়েছেন।

এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা পর্যায়ের একজন সঙ্গীত প্রশিক্ষক হিসেবেও দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ভৈরব পৌর শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

অভিনন্দন
সঞ্চিতা রানী নাহা শ্রেষ্ঠ শিক্ষিকার গৌরব অর্জন করায় ভৈরব পৌর শহরের কমলপুর মোজাফর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফারহানা বেগম আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সেই সাথে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ