কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের কাছে কিশোরগঞ্জ পৌরসভার হার, কোয়ার্টার ফাইনালে কটিয়াদী ও তাড়াইল


 স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ১০:০৪ | খেলাধুলা 


কুলিয়ারচর উপজেলা দল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার দ্বিতীয় দিনেও রোববার (১৬ সেপ্টেম্বর) প্রথম দিনের মতো গ্রুপ পর্বের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শহরের পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত এই তিনটি ম্যাচে জয় পেয়েছে কুলিয়ারচর, কটিয়াদী এবং তাড়াইল উপজেলা দল।

টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কটিয়াদী উপজেলা ও পাকুন্দিয়া উপজেলা পরস্পরের মুখোমুখি হয়। ম্যাচটি ২-০ গোলে জিতে নেয় কটিয়াদী উপজেলা। ম্যাচের প্রথমার্ধে শাহিনের গোলে এগিয়ে যাওয়ার পর ম্যাচের শেষ দিকে আলিমের গোলে জয়ের ব্যবধান বাড়ায় কটিয়াদী উপজেলা।

দ্বিতীয় ম্যাচে মিঠামইন উপজেলা মুখোমুখি হয় তাড়াইল উপজেলা দলের। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটিতে ১-০ গোলে জয় পায় তাড়াইল উপজেলা। দলের হয়ে একমাত্র গোলটি করেন মাহফুজ মিয়া।

অন্যদিকে দিনের তৃতীয় অর্থাৎ শেষ ম্যাচে চমক দেখায় কুলিয়ারচর উপজেলা দল। টুর্নামেন্টের অন্যতম ফেভারিট কিশোরগঞ্জ পৌরসভা দলকে সাডেন ডেথে হারিয়ে তারা কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

বিকালে ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে কিশোরগঞ্জ পৌরসভা ও কুলিয়ারচর উপজেলা দলের খেলা। একের পর এক আক্রমণে কুলিয়ারচর উপজেলা দল কোণঠাসা হলেও দলের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন গোলরক্ষক রবিন মিয়া। পাল্টা আক্রমণে ম্যাচে আধিপত্য বিস্তারের চেষ্টা ছিল কুলিয়ারচর উপজেলারও। কিন্তু কোন দলই গোলের দেখা পায়নি।

গোল শূণ্য ড্র নিয়ে দু’দল মুখোমুখি হয় টাইব্রেকারে। টাইব্রেকারেও শেষ হয় ৪-৪ গোলের সমতায়। অবশেষে সাডেন ডেথে নির্ধারিত হয় জয়-পরাজয়। দলের ত্রাতার ভূমিকায় থাকা গোলরক্ষক রবিন মিয়া হয়ে ওঠেন জয়ের নায়ক। শেষ শটে নিজে গোল করেন এবং প্রতিপক্ষের বল ফিরিয়ে দিতে সক্ষম হন দলের এই অধিনায়ক।

এই ম্যাচের মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার গ্রুপ পর্বের খেলা শেষ হয়। সোমবার (১৭ সেপ্টেম্বর) কোয়ার্টার ফাইনালের ৪ টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

দিনের প্রথম ম্যাচ সকাল ৯ টায়। এই ম্যাচে নিকলী উপজেলার প্রতিপক্ষ করিমগঞ্জ উপজেলা। সকাল ১১টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইটনা এবং তাড়াইল উপজেলা। দুপুর ২ টায় বাজিতপুর উপজেলা খেলবে কিশোরগঞ্জ সদরের বিপক্ষে এবং বিকাল ৪ টায় কুলিয়ারচর উপজেলা খেলবে কটিয়াদী উপজেলার বিপক্ষে।

আগামী ১৯ সেপ্টেম্বর বিকাল ৩ টায় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ