কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরবে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা



 স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ৯:১৭ | ভৈরব 


ভৈরবে মেয়াদোত্তীর্ণ ওষুধ, ভেজাল খাদ্যপণ্য উৎপাদন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন, বাসি ও পঁচা খাবার বিক্রি এবং ওজনে কম দেয়ার দায়ে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সহযোগিতায় ভৈরব বাজারের বিভিন্ন এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেনের নেতৃত্বে বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

এর মধ্যে ঘোড়াকান্দা এলাকার ইয়াকুব এন্ড মাহবুব ফুড প্রডাক্টসকে ২৫ হাজার টাকা, ভৈরব বাসস্ট্যান্ড এলাকার জনতা হোটেল এন্ড সুইটমিটসকে ২০ হাজার টাকা, একই এলাকার আল আজিজিয়া হোটেল এন্ড সুইটমিটসকে ১৫ হাজার এবং একই এলাকার মোল্লা ড্রাগসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রুহুল আমীনসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্ঘনের দায়ে এই চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ