কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাবেক আইজিপি নূর মোহাম্মদের বিশাল মোটর শোডাউন

 স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:০৬ | এই মুহূর্তের খবর 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে ব্যাপক শোডাউন করেছেন। সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে বের হওয়া এই মোটর শোভাযাত্রায় মোটর সাইকেল, মাইক্রো, পিকআপ, সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশাসহ ছয় সহস্রাধিক যানবাহনে করে সমর্থক নেতাকর্মীরা অংশ নেন।

সাবেক আইজিপি নূর মোহাম্মদের নিজ এলাকা কটিয়াদী উপজেলার মানিকখালী বাজার থেকে প্রায় ৪ হাজার মোটর সাইকেল, ব্যানার ও ফ্যাস্টুন সম্বলিত ২০টি মাইক্রো, ৫০টি পিক-আপ, সিএনজি ও প্রায় ২শ’ ব্যাটারিচালিত অটোরিক্সা সহযোগে শোভাযাত্রা বের করা হয়।

মোটর শোভাযাত্রাটি কটিয়াদী বাসস্ট্যান্ডে পৌঁছুলে সেখানে আরো প্রায় এক হাজার মোটর সাইকেল শোভাযাত্রায় যুক্ত হয়। ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়ক হয়ে পুলেরঘাট বাজারে শোভাযাত্রাটি পৌঁছুলে সেখানেও পাকুন্দিয়ার উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা কয়েক হাজার মোটর সাইকেল এই গাড়িবহরে যোগ দেয়। পরে পাকুন্দিয়া থেকে মঠখোলা হয়ে পুনরায় মানিকখালী চান্দপুর গিয়ে শোভাযাত্রা শেষ হয়।

মোটর শোভাযাত্রায় নেতৃত্ব দেয়া সাবেক আইজিপি নূর মোহাম্মদ রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

হাজারো নেতাকর্মী ‘হৃদয়ে নূর মোহাম্মদ’ স্লোগান সম্বলিত সাদা, লাল ও হলুদ রংয়ের টি-শার্ট পরে বিশাল এই মোটর শোভাযাত্রায় অংশ নেন।

এই আসনের সাধারণ জনগণের ভাষ্য, এখন পর্যন্ত এটিই এই নির্বাচনী এলাকার সর্ববৃহৎ শোভাযাত্রা। এর আগে এত বড় শোভাযাত্রা এলাকার মানুষ আর দেখেননি।

বিগত প্রায় ১৫ দিন ধরে ব্যাপক শোডাউনের প্রস্তুতি চলছিল বলে জানান এক কর্মী।

সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেন, আমি এলাকার সাধারণ মানুষের জন্য রাজনীতিতে নেমেছি। এ পর্যন্ত প্রায় দেড় শতাধিক উঠান বৈঠক এবং মতবিনিময় সভার মাধ্যমে তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি। তারা স্বতঃস্ফূর্তভাবে আমার আহ্বানে সাড়া দিচ্ছেন, আমাকে উজাড় করে তাদের ভালবাসা দিচ্ছেন। আমি কৃতজ্ঞ সাধারণ মানুষের এই ভালোবাসার প্রতি। তাদের ভালোবাসায় এই শোভাযাত্রা সফল হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর