কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফাইনালে শিরোপার জন্য কিশোরগঞ্জ সদর উপজেলার সাথে লড়বে তাড়াইল


 স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ৮:১৮ | খেলাধুলা 


কিশোরগঞ্জ সদর উপজেলা দল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার ফাইনালে ওঠেছে কিশোরগঞ্জ সদর উপজেলা এবং তাড়াইল উপজেলা। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমি-ফাইনালে বিজয়ী হয়ে শিরোপার লড়াইয়ে এই দু’দল নাম খেলায়।

দিনের প্রথম সেমি-ফাইনালে কিশোরগঞ্জ সদর উপজেলা দল করিমগঞ্জ উপজেলা দলের মুখোমুখি হয়। উত্তেজনাপূর্ণ ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় কিশোরগঞ্জ সদর উপজেলা। পেনাল্টি থেকে রাকিবের গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে তারা। দ্বিতীয়ার্ধে পাল্টা আক্রমণে হিমেলের গোলে ম্যাচে ফেরে করিমগঞ্জ উপজেলা।

শিরোপার লড়াইয়ে টিকে থাকতে মরিয়া ছিলো দু’দলই। জমজমাট লড়াইয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়ে দুই দলের দুই খেলোয়াড়। ফলে ১০ জনের দলে পরিণত হয় দু’দল। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটিতে শেষ হাসি হাসে কিশোরগঞ্জ সদর উপজেলা। দলের পক্ষে জয় সূচক গোলটি করেন মোশাররফ।

দিনের আরেক সেমি-ফাইনালে তাড়াইল উপজেলা মুখোমুখি হয় কটিয়াদী উপজেলা। জমজমাট লড়াই দেখা গেছে এই ম্যাচটিতেও। কটিয়াদী উপজেলার গোলরক্ষকের একটি সহজ ভুল ছাড়া সমান তালে লড়েছে দু’দলই।

তাড়াইল উপজেলার সাব্বিরের দুর্বল শট হাত ফসকে বল জালে জড়ালে ম্যাচ থেকেও ছিটকে পরে কটিয়াদী। শেষ পর্যন্ত এক গোলের জয়েই ফাইনালের টিকিট নিশ্চিত করে তাড়াইল উপজেলা।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় শিরোপা নির্ধারণী ম্যাচ অর্থাৎ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনালে শিরোপার জন্য লড়কে সেমি-ফাইনালের দুই বিজয়ী তাড়াইল এবং কিশোরগঞ্জ সদর উপজেলা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ