কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ



 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ২:১৬ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার রশিদাবাদ ইউনিয়নের লক্ষীগঞ্জ বাজারে গণতন্ত্রী পার্টি লক্ষীগঞ্জ বাজার আঞ্চলিক শাখার উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের ১৪ দলের মনোনয়নপ্রত্যাশী গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

গণসমাবেশে সভাপতিত্ব করেন গণতন্ত্রী পার্টি লক্ষীগঞ্জ বাজার আঞ্চলিক শাখার নেতা সাবেক ইউপি সদস্য মো. জালাল উদ্দিন।

গণসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ ব্রজেন্দ্র দেবনাথ, কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন সুধা ও শিক্ষাবিদ এনামুল চৌধুরী।

গণসমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্র, সমাজতন্ত্র, জাতীয়তাবাদ ও ধর্ম নিরপেক্ষতার মাধ্যমেই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হবে। পার্লামেন্টে দেখা যায় অধিকাংশ ব্যবসায়ী, আমলারা। যারা মেহনতি মানুষের পক্ষে কথা বলে সারাজীবন দিয়েছে মানুষের কলাণ্যের জন্য, অর্থনৈতিক মুক্তির জন্য তাদেরকে পার্লামেন্টে কথা বলার সুযোগ করে দিতে হবে। স্বাধীনতা বিরোধীরা ধর্মকে ভুলভাবে ব্যাখ্যা করে মানবতাকে ধ্বংস করছে। তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, নদী দখল, ভূমি দখল, কালো টাকা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতনকে নির্মূল করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী মানবতার জননী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল শোষণের ইতিহাস ভেঙ্গে মুক্তির ইতিহাস গড়বে। ১৯৭২ সালের আদি সংবিধান মানুষের মুক্তির সংবিধান। সেই সংবিধানকে ফিরিয়ে আনতে আমাদের লড়াই সংগ্রাম চলছে। শোষিত, নির্যাতিত, নিপীড়িত মানুষের মুক্তির জন্যই করা হয়েছিল আদি সংবিধান। মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি এখনো সক্রিয়। তারা চায় না, ধনী গরিবের ব্যবধান কমে আসুক। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে যদি গড়তে না পারি তবে দেশ অগ্রসর হবে না।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ