কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিতে

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্র যাচ্ছেন কিশোরগঞ্জ উইম্যান চেম্বারের ফাতেমা জোহরা

 হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র | ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১:৪২ | বিশেষ সংবাদ 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে অংশ নিতে যুক্তরাষ্ট্রে আসছেন কিশোরগঞ্জ উইম্যান চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট ও মানবাধিকার কর্মী ফাতেমা জোহরা। তিনি সৌদি এয়ারলাইন্স যোগে ২৩ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে ১১টায় নিউইয়র্কের জনএফ কেনেডি (জেএফকে) এয়ারপোর্টে অবতরণ করবেন। এ সময় তাকে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল অভ্যর্থনা জানানো হবে।

ফাতেমা জোহরা জাতিসংঘের বিভিন্ন ফোরামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি দলের সদস্য হিসেবে অংশ নিবেন। এছাড়া তিনি যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহর পরিদর্শন করবেন।

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে হোয়াইট হাঊজ ও ক্যাপিটেল হিল পরিদর্শন ছাড়াও বিভিন্ন কর্মকর্তা এবং প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন বলে জানা গেছে।

ফাতেমা জোহরা’র প্রথম এই যুক্তরাষ্ট্র সফর উপলক্ষে তাকে প্রবাসের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করা হবে। জেএফকে এয়ারপোর্টে তাকে প্রবাসীদের পক্ষ থেকে বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র, কিশোরগঞ্জ সমিতি যুক্তরাষ্ট্র, আমেরিকান প্রেসকাব অব বাংলাদেশ অরিজিন, বাংলাদেশ মানবাধিকার পরিষদ যুক্তরাষ্ট্র, যুক্তরাষ্ট্রস্থ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদ, বঙ্গবন্ধু প্রচারকেন্দ্র সমাজকল্যাণ পরিষদ যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সাদর অভ্যর্থনা জানাবেন।

যুক্তরাষ্ট্র সফর শেষে ৮ অক্টোবর (সোমবার) বিকাল সাড়ে ৬টায় তিনি ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর