কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভালো কাজের স্বীকৃতি পেলেন কিশোরগঞ্জের পরিবার পরিকল্পনা কর্মীরা

 স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ১:২৫ | কিশোরগঞ্জ সদর 


ভালো কাজ করে স্বীকৃতি পেয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের ২৭ কর্মী। বিভাগীয় কাজে বিশেষ অবদান রাখায় তাদের সম্মাননা দেয়া হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সভায় তাদের এই সম্মাননা দেয়া হয়।

এছাড়া সভায় উপজেলার পরিবার কল্যাণ সহকারীদেরকে ছাতা, স্যাটেলাইট ক্লিনিকের সাইনবোর্ড(দ্বিতীয় পর্যায়ের) সরবরাহ এবং ২০ জন নিরাপত্তা প্রহরী ও আয়াকে ফুল সাফারি ড্রেস ও শাড়ি দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান(বিসিএস-এফপি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক কিশোরগঞ্জ সদর উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদকে পরিবার পরিকল্পনা বিভাগের পক্ষ হতে বিশেষ সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এতে অন্যদের মধ্যে সদর পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার(এমসিএইচ-এফপি) ডা. মো. সাইদুল হাসান, ডা. উম্মে হাবিবা, উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. মো. খলিলুর রহমান, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. এনামুল হক, পরিবার কল্যাণ পরিদর্শিকা শামীমা আক্তার ঝর্ণা প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মাননাপ্রাপ্ত পরিবার পরিকল্পনা বিভাগের আট ক্যাটাগরির ২৭ কর্মী হলেন, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী কামরুন্নাহার বেগম, সাজেদা খাতুন, বিলকিস বেগম, রিতা রানী পাল, শামছুন্নাহার, সাথী রানী বসাক, ছালমা আক্তার, ঝর্না রানী কর্মকার, লীলা রানী সরকার, সাদিয়া সুলতানা, রাবেয়া আক্তার ও মেহেরুন্নেছা।

শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা শামিমা আক্তার ঝর্না, খালেদা আক্তার, সাইয়েদা খাতুন ও শামীম আরা বেগম। শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) ডা. মো. নাজিমুল হক মিলন, ডা. ধনেশ চন্দ্র পন্ডিত ও বিশেষ আইসিটি এওয়ার্ড ডাঃ মোঃ খলিলুর রহমান।

শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক মো. আব্দুল খালেক ও মো. শরিফুল ইসলাম। শ্রেষ্ঠ নিরাপত্তা প্রহরী মো. মতিউর রহমান ও মো. মহিউদ্দিন। শ্রেষ্ঠ আয়া জাহানারা বেগম ও ফিরোজা বেগম।

এসময় উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি এবং পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান স্বরচিত একটি ইংলিশ কবিতার "পোট্রেইট পয়েম" প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীলকে উপহার হিসেবে তুলে দেন।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মুখে বেষ্টনীঘেরা গোলচত্বরের বাগানে একটি সাইকাস ও একটি ভেলভেট গাছ রোপণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর