কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে রাষ্ট্রপতিকে স্মরণকালের বৃহত্তম গণসংবর্ধনা দেয়ার প্রস্তুতি



 বিশেষ প্রতিনিধি | ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৮:৩০ | বিশেষ সংবাদ 


আগামী ৮-১০ অক্টোবর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জ সফর করবেন। দ্বিতীয় মেয়াদে তিনি রাষ্ট্রপতি হওয়ায় ৮ অক্টোবর বিকালে শহরের সরকারি গুরুদয়াল কলেজ মাঠে তাকে এ যাবত কালের বৃহত্তম গণসংবর্ধনা দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে।

এ উপলক্ষে গত ১৬ সেপ্টেম্বর বঙ্গবভনের স্টেট ডাইনিং হলে কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে রাষ্ট্রপতি ও রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ুয়ার একটি মতবিনিময় সভা হয়েছে।

সেখানে অ্যাডভোকেট জিল্লুর রহমান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফুল ইসলামের নেতৃত্বে একটি সংবর্ধনা কমিটি করার প্রস্তাব করা হয়।

গণসংবর্ধনা সফল করার লক্ষ্যে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শ নেয়ার জন্য জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান শহরের সমবায় কমিউনিটি সেন্টারে শনিবার (২২ সেপ্টেম্বর) মতবিনিময় সভা ডেকেছিলেন।

জিল্লুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি দিলারা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট এমএ রশিদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদুল আলম, প্রবীণ আইনজীবী জামাল উদ্দিন খান, আব্দুল মালেক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট শাহ আজিজুল হক, অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যক্ষ আরজ আলী, অধ্যক্ষ রবীন্দ্রনাথ চৌধুরী, মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা সিপিবি সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক পৌর চেয়ারম্যান নূরুল ইসলাম, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা জাসদ সভাপতি নজরুল ইসলাম নূরু, জেলা কৃষক লীগ সভাপতি আহমেদ উল্লাহ, এসভি সরকারী বালিকা বিদ্যালয়ের প্রাধান শিক্ষিকা শাহনাজ কবীর, জেলা পরিষদ সদস্য ফাওজিয়া জলিল নেন্সি, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, পরিবহন মালিক সমিতির আহবায়ক লেলিন রায়হান শাহীন, জেলা চেম্বারের সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ, মহিলা সংস্থার চেয়ারম্যান খালেদা ফেন্সি বেগম, জেলা যুব মহিলা লীগ সভাপতি সালমা হক, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দ, অ্যাডভোকেট শহীদুল ইসলাম হুমায়ুন, জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল গণি ঢালী লিমন, সাধারণ সম্পাদক আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, যুবলীগ নেতা রুহুল আমিন খান প্রমুখ।

বক্তাগণ বলেন, রাষ্ট্রপতি আবদুল হামিদ কেবল কিশোরগঞ্জবাসীর কাছে নয়, সারা দেশবাসীর কাছে একজন গ্রহণযোগ্য প্রিয় ব্যক্তিত্ব। তাকে পর পর দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি করার মধ্য দিয়ে এশিয়ায় একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে। তার গণসংবর্ধনা হবে একটি স্মরণীয় ইতিহাস।

জেলার ১৩ উপজেলা থেকেই শুধু নয়, পার্শ্ববর্তী অন্যান্য জেলা থেকেও বিপুল সংখ্যক মানুষ এই গণসংবর্ধনায় যোগ দেবেন বলে বক্তাগণ আশাবাদ ব্যক্ত করেন।

তবে রাষ্ট্রপতির কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও কিভাবে এই বিশাল গণসংবর্ধনা সফল করা যায়, সে ব্যাপারে বঙ্গবভনের কর্মকর্তা ও এসএসএফ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করা হবে বলেও নীতিনির্ধারকরা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ