কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

বাজিতপুর-নিকলীতে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী শাহ নূরের গণসংযোগ



 স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ৬:২০ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে গণসংযোগ ও পথসভা করে চলেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর। সমর্থক নেতাকর্মীদের সাথে নিয়ে এই আসনের দুই উপজেলা বাজিতপুর ও নিকলীতে তিনি ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর রোববার (২৩ সেপ্টেম্বর) বাজিতপুর উপজেলার দিঘীরপাড় ও বলিয়ার্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। দিনব্যাপী এই গণসংযোগে শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর এর সাথে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এর আগের দিন শনিবার (২২ সেপ্টেম্বর) তিনি বাজিতপুর উপজেলার হুমাইপুর ও মাইজচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।

এছাড়া শুক্রবার (২১ সেপ্টেম্বর) শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর নিকলী-বাজিতপুরের দুইশতাধিক নেতাকর্মী নিয়ে নিকলী উপজেলার দামপাড়া ইউনয়নের ধীরুয়াইল ও সিংপুর ইউনিয়নের ডুবি গ্রামে দিনভর গণসংযোগ করেন।

এ সময় দুই দফায় আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক, প্রবীণ ও প্রয়াত আওয়ামী লীগ নেতাদের পরিবার এবং শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারগুলোর খোজঁ খবর নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রনেতা।

শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর বলেন, ‘দলীয় নেতাকর্মীদের সাথে আমার সুসম্পর্ক রয়েছে। তাদের নিয়েই মানুষের কাছে যাচ্ছি। বাজিতপুর ও নিকলী উপজেলার যেখানেই যাচ্ছি, সেখানেই দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আমার দৃঢ় বিশ্বাস, আগামী নির্বাচনে এ আসন থেকে আমি দলীয় মনোনয়ন পাব। আর মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো, ইনশাআল্লাহ।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ