কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার, ২:৫২ | কুলিয়ারচর 


কুলিয়ারচরের এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে পৃথক মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিতরা হলো, হাজেরা (৫০) ও মো. রুস্তম মিয়া (৫৫)। তাদের মধ্যে হাজেরাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড এবং মো. রুস্তম মিয়াকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

দণ্ডিতদের মধ্যে হাজেরা কুলিয়ারচর উপজেলার কলেজ রোড ছারার বন এলাকার মো. হারিছ মিয়ার স্ত্রী এবং মো. রুস্তম মিয়া ভৈরব উপজেলার ঘোড়াকান্দা এলাকার মৃত সাইজ উদ্দিন মোল্লার ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল এর কর্মকর্তা/কর্মচারীগণের সহায়তায় কুলিয়ারচর উপজেলায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় দেড় কেজি গাঁজাসহ হাজেরাকে এবং ৫০০গ্রাম গাঁজাসহ মো. রুস্তম মিয়াকে আটক করা হয়।

এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের উপপরিদর্শক সেন্টু রঞ্জন নাথ, এএসআই মো. ইসমাইল হোসেন, সিপাহী মো. শরিফুল ইসলাম, সিপাহী মো. মাইনুল ইসলাম ও সিপাহী সুফিয়া বেগম উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর