কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে টমটম-অটোরিক্সার সংঘর্ষে স্কুল ছাত্রের মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ১২:২৬ | কটিয়াদী 


কটিয়াদীতে টমটম ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক (১২) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ওমর ফারুক উপজেলার আচমিতা ইউনিয়নের পশ্চিম চারিপাড়া গ্রামের মো. মোস্তফার ছেলে। সে আচমিতা জর্জ ইনস্টিটিউশন এর সপ্তম শ্রেণির একজন মেধাবী ছাত্র ছিল।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকালে কটিয়াদী থেকে টমটমযোগে ওমর ফারুক বাড়ি ফিরছিল। পথে চারিপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে টমটমটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওমর ফারুক গুরুতর আহত হলে মুমূর্ষু অবস্থায় তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানান, পল্লীবিদ্যুতের একটি ট্রান্সফর্মার কটিয়াদী পল্লী বিদ্যুৎ অফিসে পৌঁছে দিতে ওমর ফারুক কটিয়াদী গিয়েছিল। পল্লী বিদ্যুৎ অফিসে ট্রান্সফর্মারটি পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে।

স্কুল ছাত্র ওমর ফারুকের এমন করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বুধবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় আচমিতা জর্জ ইনস্টিটিউশন মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ