কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গান বালক অরিত্র'র গাওয়া ‘বকুল ফুল’ ফেসবুকে ভাইরাল


 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ১:৩১ | ভিডিও খবর  


'বকুল ফুল, বকুল ফুল, সোনা দিয়া হাত কেন বান্দাইলি'.... গানটি পুরনো হলেও 'অরিত্র চৌধুরী' কারাওকে মিউজিক ব্যবহার করে মোবাইল দিয়ে ভিডিও করে ফেসবুকে আপলোডের পর তা ইতোমধ্যে ভাইরাল হয়েছে।  পাশাপাশি অরিত্র'র ছোট বোন প্রজ্ঞা চৌধুরী 'নন্দীনি'র দৃষ্টি নন্দন নৃত্যও পরিবেশন করে।

ভিডিওটি অরিত্রের মামা রাজীব কুমার সরকার এর ফেসবুক আইডিতে পোস্ট দেন। গত এক সপ্তাহে এই ভিডিওটির ভিউয়ারস এর সংখ্যা দাঁড়ায় ৭০ হাজারেরও বেশি। শেয়ার হয়েছে প্রায় ২ হাজার।

এছাড়া যুক্তরাষ্ট্র, নিউজিল্যান্ড, সৌদি আরব, কাতার, দুবাই, মালয়েশিয়া, কলকাতাসহ প্রায় ২০টি দেশ থেকে প্রায় ৫০ জন ভক্ত মেসঞ্জারে কল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গানের কোন প্রাতিষ্ঠানিক শিক্ষা ছাড়াই গাওয়া এই গান পাগল বালক 'অরিত্র' কিশোরগঞ্জ নগুয়ায় অবস্থিত লাইসিয়াম প্রি-ক্যাডেট স্কুলের  ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী । তার ছোট বোন 'নন্দিনী' একই স্কুলের কেজি'র ছাত্রী।

তাদের বাড়ি ইটনা উপজেলার ধনপুর ইউনিয়নের শিলুন্দিয়া গ্রামে। তবে মা সন্তানদের নিয়ে বসবাস করছেন কিশোরগঞ্জের বত্রিশ নতুন পল্লী এলাকায়।

ধনপুর ইউনিয়নের কাঠুইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবা প্রণব কান্তি চৌধুরী ও মা গৃহিনী মাধবী সরকারের এক ছেলে ও এক মেয়ে মধ্যে সবার বড় 'অরিত্র'।

মা মাধবী সরকার জানান, আমি শুনেছি তার গান ফেসবুকে প্রচুর মানুষ দেখেছে।  গানটি ভাইরাল হওয়ার পর অরিত্রকে কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমিতে ভর্তি করা হয়েছে।

বাবা প্রণব কান্তি জানান, সে আমার মোবাইল নিয়ে ফেসবুকে সার্চ দিয়ে ইউটিউবে হারমোনিয়াম বা পিয়ানো বাজানো দেখে দেখে শেখে।

অরিত্র’র গাওয়া গানটির ভিডিও:



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ