kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে আইনজীবীর পরিবারকে জিম্মি করে বাসায় ডাকাতি


 স্টাফ রিপোর্টার | ৮ জানুয়ারি ২০১৮, সোমবার, ৫:১৯ | অপরাধ 


কিশোরগঞ্জ শহরের এক আইনজীবীর বাসায় নারী-পুরুষ সবাইকে বেঁধে ও আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার ভোর চারটার দিকে শহরের গাইটাল পানি উন্নয়ন বোর্ড এলাকার অ্যাডভোকেট ওয়াছিল আহমেদ টিটুর বাসায় এই ডাকাতির ঘটনাটি ঘটে।

প্রায় এক ঘন্টা মুখোশধারী ডাকাতদল বাসাটিতে লুটপাট চালায় এবং ডাকাতি শেষে ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাটিতে আতঙ্ক বিরাজ করছে।

অ্যাডভোকেট ওয়াছিল আহমেদ টিটুর বড়ভাই ওয়ারেছ আহমেদ লিপু জানান, দেওয়াল টপকে ৮-১০ জনের মুখোশধারী একটি ডাকাত দল তাদের বাসায় ঢুকে। এরপর নৈশ প্রহরি ছফির উদ্দিন (৬০)কে বেঁধে জানালার গ্রীল ভেঙ্গে বাসায় ঢুকে অ্যাডভোকেট টিটু, তার স্ত্রী, টিটুর বড়ভাই ওয়ারেছ আহমেদ লিপু, তার স্ত্রী ও দুই ছেলের মুখ ও হাত বেঁধে ফেলে। ডাকাতদল আলমারি ভেঙে ১৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২৫ থেকে ৩০ হাজার টাকা ও একটি বাইসাইকেল লুট করে নিয়ে যায়। এ সময় বাসার জিনিসপত্র তছনছ করে ডাকাতদলের সদস্যরা। ডাকাতদলের সবাই মুখোশ পরা ছিল এবং তাদের হাতে ছোরা এবং পিস্তল ছিল বলে লিপু জানিয়েছেন।

লিপু আরো জানান, ঘন্টাখানেক লুটপাট চালিয়ে ডাকাতরা ফাকা গুলিবর্ষণ করে চলে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ারসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য, সপ্তাহখানেক আগে একই এলাকার পাশের মহল্লায় প্রকৌশলি মফিজুল হকের বাসায়ও অনেকটা একই কায়দায় লুটপাটের ঘটনা ঘটে। তার বাসা থেকে দুর্বৃত্তরা ১২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে যায়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ