কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির নির্বাচনী আলোচনা সভা


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ৩০ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ১০:১০ | রাজনীতি 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এর সমর্থনে কিশোরগঞ্জে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের জালালপুর বাজারে মহিনন্দ ইউনিয়ন গণতন্ত্রী পার্টির উদ্যোগে এই নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রী পার্টি মহিনন্দ ইউনিয়ন শাখার সভাপতি মো. মাহবুবুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান মিল্কী, জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক, শিক্ষাবিদ এনামুল হক চৌধুরী, জেলা জাতীয় যুব ঐক্য সভাপতি রুপক রঞ্জন রায় এবং জেলা গণতন্ত্রী পার্টির দপ্তর সম্পাদক অনুপম দেবনাথ।

আলোচনা সভায় বক্তারা বলেন, কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষেরা যেন তাদের কাজের ন্যায্য মূল্য পায়, সেজন্য গণতন্ত্রী পার্টি কাজ করে যাচ্ছে। গণতন্ত্রী পার্টি মেহনতি মানুষের দল। গত দশ বছরে ১৪ দলের সরকার নিরলসভাবে দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এদেশের মানুষের ত্যাগের বিনিময়ে স্বাধীনতা এসেছে। রাষ্ট্র ব্যবস্থায় সকলের সমান অধিকার, মানুষের অধিকার যেদিন প্রতিষ্ঠিত হবে; সেদিন মানুষের মুক্তি হবে, মানুষে মানুষে শোষণ থাকবে না, বৈষম্য থাকবে না। এদেশে একসময় ৭২% মানুষ দারিদ্র্যসীমার নিচে বাস করতো। কিন্তু এখন তা কমে ২৩% এ এসেছে।

অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন আরো বলেন, সাম্রাজ্যবাদের নিকট আমরা কখনো মাথা নত করবো না। শোষকরা জাতির রক্ত চুষে খাচ্ছে, শোষণ করে যাচ্ছে। কিন্তু আমরা তা হতে দিবো না। গণতন্ত্রী পার্টি শোষকদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদে বাংলাদেশে সর্বপ্রথম প্রতিবাদ মিছিল করেছিলাম, বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের মানুষের মুক্তির দিশারী।

এ সময় তিনি গার্মেন্টস শ্রমিকদের মজুরি বৃদ্ধি ও ঋণ খেলাপিদের আইনের আওতায় এনে বিচার করার দাবি জানান।

নির্বাচনী এই আলোচনা সভায় গণতন্ত্রী পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ