kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

হোসেনপুরে তিন ফার্মেসীকে জরিমানা


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৯ জানুয়ারি ২০১৮, সোমবার, ৩:৪৬ | হোসেনপুর 


হোসেনপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ঔষধ সংরক্ষণের দায়ে তিন ফার্মেসীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় একতা ফার্মেসী, আজহার মেডিক্যাল ও ফাতেমা মেডিক্যালকে তিনি পাঁচ হাজার টাকা করে মোট পনেরো হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সোমবার দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সময় খবর পেয়ে সকল দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বেরিয়ে যান। এ সময় খোলা পাওয়া তিনটি ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ঔষধ পাওয়া গেলে তাদের পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস স্যাম্পল ঔষধ সংরক্ষণের দায়ে একতা ফার্মেসী, আজহার মেডিক্যাল ও ফাতেমা মেডিক্যালের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। সংশ্লিষ্টদের এ ব্যাপারে সচেতন করার জন্য এই জরিমানা করা হয়েছে, যা  ভবিষ্যতেও অব্যাহত থাকবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ