কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

প্রথম বিয়ে গোপন রেখে দ্বিতীয় বিয়ে, শাশুড়ির মামলায় বউ এর তিন বছরের কারাদণ্ড



 স্টাফ রিপোর্টার | ৩ অক্টোবর ২০১৮, বুধবার, ৮:২৯ | অপরাধ 


প্রথম বিয়ে গোপন রেখে দ্বিতীয় বিয়ে করায় কিশোরগঞ্জে শাশুড়ির দায়ের করা মামলায় নিলুফা আক্তার (২৮) নামে এক বউয়ের ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন কিশোরগঞ্জের ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক এ.জি.এম. আল মাসুদ। বুধবার (৩ অক্টোবর) বিকালে আসামি নিলুফারের উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এ রায় দেন তিনি। সাজাপ্রাপ্ত আসামি নিলুফার বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসের ২ তারিখ কিশোরগঞ্জ সদরের কালাইহাটী গ্রামের রেজিয়া খাতুন তার ছেলে ওয়াহার মিয়াকে বিয়ে করান সুন্দরী নিলুফা আক্তারকে।

বিয়ের দেড় বছর পর শাশুড়ি রেজিয়া খাতুন জানতে পারেন, এর আগে নেত্রকোনার জনৈক লিটন মিয়াকে নিলুফার বিয়ে করে মামলার মাধ্যমে টাকা আদায় করে। কিন্তু লিটন মিয়াকে নিলুফা তালাক না দিয়েই রেজিয়া খাতুনের ছেলে ওয়াহাব মিয়াকে বিয়ে করে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় নিলুফা।

তিনি আরও জানতে পারেন, এর আগেও জনৈক সাইফুল মিয়ার সাথে বিবাহের নাটক করে শারীরিক সম্পর্ক গড়ে তুলে নিলুফা নেত্রকোনা নারী ও শিশু আদালতে মোকদ্দমা দায়েরের মাধ্যমে সাইফুলের নিকট থেকে মোটা অংকের টাকা আদায় করে।

আগের বিয়ে বলবৎ রেখে তা গোপন করে প্রতারণার উদ্দেশ্যে ওয়াহাব মিয়াকে বিয়ে করার দায়ে আদালত ৩ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকার জরিমানার আদেশ দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ