কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অসমাপ্ত স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে ১৪ দল কাজ করে যাচ্ছে’


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৫৯ | রাজনীতি 


গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেছেন, স্বাধীনতা পাওয়ার পরও মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়নি। যারা খেটে খাওয়া মানুষ, তারাই ঝাঁপিয়ে পড়েছিলো বাংলার মানুষের মুক্তির আকাঙ্ক্ষায়। মুক্তিযোদ্ধাদের নাম বাংলাদেশের ইতিহাস থেকে মুছে ফেলার যে ষড়যন্ত্র করেছিলো, তা ১৪ দল হতে দেয়নি।

ষড়যন্ত্রকারীরা নতুন নতুন পদ্ধতি অবলম্বন করে যাচ্ছে। কিন্তু ১৪ দল তা প্রতিহত করছে। কোনো ধরনের ষড়যন্ত্রই বাংলাদেশের উন্নয়ন রুখতে পারবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার। সেই অসমাপ্ত স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে ১৪ দল কাজ করে যাচ্ছে এবং খুব শীঘ্রই আমরা সোনার বাংলা গড়বো।

বুধবার (৩ অক্টোবর) সন্ধ্যায় হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা বাজারে গণতন্ত্রী পার্টি এক গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এসব কথা বলেন।

গণতন্ত্রী পার্টির গোবিন্দপুর ইউনিয়ন মাধখলা শাখা আয়োজিত এই গণসমাবেশে সভাপতিত্ব করেন মো. সিরাজুল ইসলাম ভূঁঞা।

গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক গাজী এনায়েতুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপণ ভৌমিক, কিশোরগঞ্জ জেলা জাতীয় যুব ঐক্যর সভাপতি রুপক রঞ্জন রায়, জেলা গণতন্ত্রী পার্টির দপ্তর সম্পাদক অনুপম দেবনাথ এবং সদস্য সান্তুনু সাহা ও সাইফুল ইসলাম রনি।

গণসমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের বিরুদ্ধে প্রতিনিয়ত ষড়যন্ত্রের কারণে আমরা এখনো স্বাধীনতার পূর্ণ স্বাদ গ্রহণ করতে পারছি না। এ দেশের মানুষ যেন শোষণমুক্ত সমাজ ব্যবস্থায় বসবাস করতে পারে, সেই লক্ষ্যে গণতন্ত্রী পার্টিসহ ১৪ দল নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছে। সোনার বাংলা গড়ার যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, তা আমরা বাস্তবায়ন করবো।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ