কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে দেশীয় অস্ত্রসহ ৯ মামলার আসামি আন্ত:জেলা ডাকাতদলের দুই সদস্য গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৫ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১:২৯ | বাজিতপুর 


বাজিতপুরে দেশীয় অস্ত্রসহ আমির হোসেন (৩২) ও মো. জুয়েল মিয়া ওরফে ম্যাজিক জুয়েল (২৮) নামে আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্য পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) দিবাগত রাত পৌনে ২টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়ক সংলগ্ন উপজেলার পূর্ব পিরিজপুর হাজীবাড়ীর একটি কলাবাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম এর নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম, এসআই গৌতম তেওয়ারী, পিএসআই আবুল কালাম আজাদ, এএসআই শাহীন আলম, এএসআই মো. সাদিকুর রহমান ও এসআই মো. মোশাররফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া ডাকাতদলের দুই সদস্যের মধ্যে আমির হোসেন নরসিংদী জেলার বেলাবো চর বাঘবের গ্রামের মৃত হযরত আলীর ছেলে এবং মো. জুয়েল মিয়া ওরফে ম্যাজিক জুয়েল নরসিংদী সদর উপজেলার আমিরাবাদ নন্দলালপুর গাবতলী গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।

গ্রেপ্তার হওয়া আমির হোসেন ও মো. জুয়েল মিয়া ওরফে ম্যাজিক জুয়েলের বিরুদ্ধে কিশোরগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও মাদকের অন্তত ৯টি মামলা রয়েছে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, গ্রেপ্তার হওয়া আমির হোসেন ও মো. জুয়েল মিয়া ওরফে ম্যাজিক জুয়েল আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা সহযোগীদের নিয়ে দীর্ঘদিন যাবত কিশোরগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও মাদকের ৯টি মামলা রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর